• সমগ্র বাংলা

গোপালপুর বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীষক কর্মশালা অনুষ্ঠিত 

  • সমগ্র বাংলা
  • ৩০ এপ্রিল, ২০২৪ ১৭:৩২:১৭

ছবিঃ সিএনআই

গোপালপুর  প্রতিনিধিঃ টাঙ্গাইল গোপালপুরে  নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ইউরোপীয় ইউনিয়ন ও বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্রাকের অর্থায়নে আজ ৩০ এপিল মঙ্গলবার  সকালে উপজেলার মিলনায়তন  হলরুমে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের বাস্তবায়নে  এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ব্র্যাক জেলা সমন্বয়ক সরকার হাসান ওয়াইজের   সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন গোপালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা ইয়াসমিন সুলতানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী ভূমি কমিশনার নাজমুল হাসান। ওসি ইমদাদুল  তৈয়ব।

মূল প্রবন্ধ উপস্থাপন করেন   ডিস্ট্রিক কোআর্ডিনেটর ব্র্যাক মাইগ্রেন প্রোগ্রামার মোঃ শামসুজ্জামান। আরও উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি  ও সংরক্ষিত সদস্য, গ্রাম পুলিশ, ইমাম, সাংবাদিক, শিক্ষক প্রমুখ।

বিদেশ ফেরত অভিবাসীদের জন্য ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রাম প্রত্যাশা দুই প্রকল্পের মাধ্যমে সাইকো-সোশ্যাল কাউন্সেলিং, প্রশিক্ষণ ও সামাজিক পুনরেকত্রীকরণ সেবা এবং অর্থনৈতিক পুনরেকত্রীকরণ সেবা প্রদান উপস্থিতির মাঝে তুলে ধরা হয়। বিদেশ ফেরত অভিবাসীদের ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের সাথে যোগাযোগ করার আহবান রাখা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo