• সমগ্র বাংলা
  • লিড নিউজ

দুই দিন আগে কেনা মোটরসাইকেলে কেড়ে নিল তরুণের প্রাণ

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ০৮ মে, ২০২৪ ১১:১২:১৪

প্রতীকী ছবি

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় গরু ভর্তি পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাহিদ হাসান (২৩) নামের এক তরুণ নিহত হয়েছে। মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেলে কালিয়াকৈর-মাওনা আঞ্চলিক সড়কের বড়চালা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত নাহিদের ছোট বোন গুরুতর আহত অবস্থায় মির্জাপুরের কুমুদিনী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি রয়েছে।

দুর্ঘটনায় নিহত নাহিদ হাসান কালিয়াকৈর উপজেলার জাথালিয়া পশ্চিম পাড়া এলাকার মইজ উদ্দিনের ছেলে। বিষয়টি কালিয়াকৈর থানাধীন মৌচাক ফাঁড়ির পুলিশ নিশ্চিত করেছেন।

জানা যায়, নাহিদ হোসেন গত বছর এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে টাঙ্গাইলে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে আসছিল। টাঙ্গাইল থেকে আজ সকালে নতুন মোটরসাইকেল নিয়ে বাড়িতে আসে সে। তার ছোট বোনের আবদারে আজ বিকালবেলায় ফুচকা খেতে ফুলবাড়িয়া যাওয়ার পথে একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সে প্রাণ হারায়।

স্থানীয় সেলিম হোসেন জানান, চাকরির সুবাদে নাহিদ টাঙ্গাইলে থাকে। গত দুইদিন আগে সেখান থেকে টিভিএস আর টি আর ব্যান্ডের মোটরসাইকেল কিনে নাহিদ হোসেন। সে টাঙ্গাইল থেকে এসে তার ছোট বোনকে নিয়ে আজ বিকেলে ফুলবাড়িয়া বাজারে বেড়াতে গেলে বড় চালা এলাকায় দুর্ঘটনা ঘটে তার মৃত্যু হয়। এই ঘটনায় তার আহত ছোট বোনকে উদ্ধার করে টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা যায়, আজ বিকেল সাড়ে পাঁচটার দিকে নতুন মোটরসাইকেল ও ছোট বোনকে নিয়ে ফুলবাড়ির দিকে যাচ্ছিল নাহিদ। পরে, সে উপজেলার কালিয়াকৈর - মাওনা আঞ্চলিক সড়কের বড়চালা এলাকায় ফরেস্ট অফিসের পাশে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা গরু ভর্তি একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুছে যায় এবং সড়কের পাশে নাহি দ নিহত অবস্থায় পড়ে থাকে। এ সময় তার ছোট বোন গুরুতর আহত হয়। পথচারী ও স্থানীয়রা পুলিশে খবর দিলে ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের পুলিশ সদস্যরা গঠন স্থলে গিয়ে নারীদের লাশ উদ্ধার করেন।

ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) সোহেল মোল্লা বলেন, কালিয়াকৈর-মাওনা আঞ্চলিক সড়কের বড়চালা এলাকায় একটি লাশ পড়ে থাকা অবস্থায় আমরা খবর পেয়ে উদ্ধার করি। পরে লাশের সুরত হাল করে তাদের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। লোকমুখে শোনা যাচ্ছে আজকে মোটরসাইকেল কিনেছে কিন্তু যতটুকু জানতে পারলাম মনে হয় আজকে মোটরসাইকেল কেনা হয়নি। কয়েকদিন আগে মোটরসাইকেল কিনেছিল সে। দুর্ঘটনার পর পিকআপ সহ চালক পালিয়ে যাওয়ার কারণে তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

মন্তব্য ( ০)





  • company_logo