• বিনোদন

মুক্তি পেতে যাচ্ছে ফারিণের ‘দাহকাল’

  • বিনোদন
  • ০৬ মে, ২০২৪ ১২:৪৩:৩৭

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ শোবিজের পা রেখেই সিনেমায় নাম লিখিয়েছিলেন তাসনিয়া ফারিণ। নাম ‘দাহকাল’। ঘটনাটি ২০১৭ সালের। যখন সবে বিজ্ঞাপনে কাজ শুরু করেছেন তিনি। যদিও পরবর্তীতে নির্মাতা মঈন হাসান ধ্রুবর সেই সিনেমার নাম বদলেরাখা হয় ‘ফাতিমা’। এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ।

নতুন খবর হচ্ছে, দীর্ঘ যাত্রার পর এবার মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। সব ঠিক থাকলে আগামী ২৪ মে দেশের হলগুলোতে দেখা যাবে এটি।

‘ফাতিমা’র নির্মাণকাজ শেষ হয়েছে ২০১৯ সালের দিকে। এরপর বিভিন্ন উৎসবে প্রদর্শিত হয়েছে এটি। চলতি বছর ইরানের ৪২তম ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সিনেমায় অভিনয়ের জন্য ‘ক্রিস্টাল সিমোর্গ’ অ্যাওয়ার্ডও জিতেছেন ফারিণ। বিভিন্ন উৎসবে প্রদর্শনের পর অবেশেষে ‘ফাতিমা’ মুক্তি পাচ্ছে দেশের প্রেক্ষাগৃহে।  

সিনেমার মুক্তিকে সামনে রেখে শনিবার সন্ধ্যায় এক হয়েছিলেন ‘ফাতিমা’র অভিনয়শিল্পী আর কলাকুশলীরা। আড্ডায় শিল্পীরা তুলে ধরেন সিনেমার নানা প্রসঙ্গ।

এ সময় ফারিণ বলেন, কাজটি আমার ভীষণ প্রিয়। কারণ এটি ছিল আমার ক্যারিয়ারের প্রথম সিনেমা। মুক্তি পায়নি বলে সেটি আর হয়নি। তখন আর এখনের মধ্যে অনেক তফাৎ। এর মধ্যেই বিশ্বের বিভিন্ন দেশে ‘ফাতিমা’ প্রশংসিত হয়েছে। এবার দেশের দর্শকের মন জয় করবে এটি। সবাইকে হলে গিয়ে সিনেমাটি দেখার আমন্ত্রণ রইল।

সিনেমাটিতে অভিনয় করেছেন সংগীতশিল্পী পান্থ কানাইও। আরও আছেন ইয়াশ রোহান, তারিক আনাম খান, শাহেদ আলী সুজন প্রমুখ।

মন্তব্য ( ০)





  • company_logo