• সমগ্র বাংলা

কে এম সরওয়ার হোসেনের মতবিনিময় সভায় হাজার হাজার মানুষের ঢল

  • সমগ্র বাংলা
  • ১৯ মার্চ, ২০২৪ ১৩:৪৫:০৪

ছবিঃ সিএনআই

পটুয়াখালী প্রতিনিধিঃ আসন্ন ১৩ নং ভূরিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে কে,এম, সরওয়ার হোসেনের মতবিনিময় সভায় হাজার হাজার মানুষের ঢল। 

আগামী ২৮ এপ্রিল ভূরিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই উপলক্ষে ১৩ নং ভূরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী কে,এম, সরওয়ার হোসেন মতবিনিময় সভার আয়োজন করে তার সমথর্নের কর্মীদের নিয়ে। এই মতবিনিময় সভা হাজার হাজার মানুষের ঢল নামে। কে,এম, সরওয়ার হোসেন বিগত ৭ বারের সফল মেম্বার এবং তিনি একজন বিশিষ্ট সমাজ সেবক।

তার ডাকে মতবিনিময় সভায় ভূরিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে তাকে বিজয়ী করার জন্য উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মোঃ আউয়াল আকন ভূরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, তিনি বলেন, আমরা ভূরিয়া ইউনিয়ন বাসী এক হয়ে কে,এম সরওয়ার হোসেনকে আমাদের ভোট দিয়ে জয় যুক্ত করবো।

এছাড়াও বক্তব্য রাখেন, কে,এম হুমায়ূন কবির, সাবেক চেয়ারম্যান, মোঃ ইব্রাহিম আকন আওয়ামী যুবলীগ ভূরিয়া ইউনিয়ন, মোঃ মাহবুব আলম, প্রধান শিক্ষক, মোঃ জসীম উদ্দিন এড.পটুয়াখালী জজ কোট,মোঃ রাসেল খান পৌর আওয়ামী যুবলীগ পটুয়াখালী, মোঃ মিলন হাওলাদার ব্যংকার,মোঃ রাসেল খলিফা ৪ নং ওয়ার্ড প্রমুখ।

এসময় বক্তরা বলেন, আগামী নির্বাচনে ভূরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হবে আমাদের সবার মনোনিত প্রার্থী কে,এম, সরওয়ার হোসেন।আর মতো বিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী কে,এম, সরওয়ার হোসেন সবার কাছে দোয়া চায় এবাং ২৮ মার্চ টাকা দাখিলে সবাইকে তার সাথে পটুয়াখালী যাওয়ার আহ্বান জানান এবং সবাইকে তার পক্ষে কাজ করতে বলেন।

মন্তব্য ( ০)





  • company_logo