• বিনোদন

নিজেকে অভিনয় শ্রমিক মনে করিঃ শাবনূর

  • বিনোদন
  • ০২ মে, ২০২৪ ১৮:৩৩:২৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা শাবনূর। গেল ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে গিয়েছিলেন এফডিসিতে। তাকে ঘিরে তখন উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছিল। এর বাইরে শাবনূরের পুরো খবরাখবরই পাওয়া যায় ইউটিউব ও ফেসবুক পেজ থেকে।

সেখানেই জানান মহান মে দিবসের শুভেচ্ছা। নিজেকে অভিনয় শ্রমিক দাবি করে এক ফেসবুক পোস্টে শাবনূর লেখেন, আমি নিজেকে একজন অভিনয় শ্রমিক বলে মনে করি। একটি সৃষ্টিশীল ভালো কাজ করতে গেলে আমাদের শিল্পীদের প্রচুর শ্রম দিতে হয়। প্রায় সময় প্রতিকূল পরিবেশ-পরিস্থিতিতে এবং বৈরী আবহাওয়ার মধ্যে রাতদিন আমাদের কাজ করে যেতে হয়। তাই শ্রমিকদের কষ্ট কিছুটা হলেও উপলব্ধি করতে পারি।

তিনি আরও লেখেন, শ্রম ও শ্রমিক ছাড়া উৎপাদন, সমৃদ্ধি সম্ভব নয়। আধুনিক বিশ্ব গঠনে তাদের অবদান অপরিসীম। তাই শ্রমিকদের অবদানকে স্বীকার করে তাদের অর্জনকে সম্মান জানাতে হবে। মেহনতি মানুষদের অধিকার, ন্যায্য মজুরি, নিরাপদ কাজের পরিবেশ ও সামগ্রিক অবস্থার যাতে উন্নতি হয় সেদিকে সবার বিশেষভাবে দৃষ্টি দেওয়া প্রয়োজন।

শাবনূর বর্তমানে অস্ট্রেলিয়া। গেল এপ্রিলের প্রথম সপ্তাহে দেশে ফিরেছেন তিনি। কাজ শুরু করেছেন ‘রঙ্গনা’ সিনেমাতে। এছাড়াও ‘মাতাল হাওয়া’ নামের আরও একটি সিনেমায় তিনি মাহফুজের বিপরীতে অভিনয় করবেন তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo