• তথ্য ও প্রযুক্তি

ওয়ান প্লাসের এই ফোনগুলোতেই পাবেন অ্যান্ড্রয়েড ১৫ আপডেট

  • তথ্য ও প্রযুক্তি
  • ০৬ মে, ২০২৪ ২১:২৯:৩৯

ছবিঃ সংগৃহীত

তথ্যপ্রযুক্তি ডেস্ক: চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ওয়ানপ্লাস। যাদের বলা হতো ফ্ল্যাগশিপ কিলার ব্র্যান্ড। জনপ্রিয় এই ব্র্যান্ডটির ফোন অনেকেই এখন ব্যবহার করেন। এই ফোন ব্যবহারকারীদের জন্য সুখবর। ওয়ানপ্লাসের বেশ কিছু ফোন ও ট্যাবলেটে আসতে চলেছে অ্যানড্রয়েড ১৫ আপডেট। যার মধ্যে রয়েছে নর্ড সিরিজও। চলতি বছরই একাধিক ফিচার্স-সহ অ্যানড্রয়েড ১৫ আপডেট প্রকাশ করে গুগল। অ্যানড্রয়েড ১৪-এর তুলনায় অনেক জায়গায় উন্নত এই অপারেটিং সিস্টেম। স্মার্টফোন ব্যবহারকারীদের অনেক সুবিধার দরজা খুলে দিতে চলেছে নতুন আপডেট।

অ্যানড্রয়েড ১৫ আপডেট প্রথমে গুগল পিক্সেল স্মার্টফোনে রিলিজ করে প্রতিষ্ঠানটি। তারপর অন্যান্য স্মার্টফোনে রোল আউট করার কথা জানায় গুগল। সে অনুযায়ী পিক্সেল সিরিজের পর ওয়ানপ্লাসের স্মার্টফোনে আসতে চলেছে নতুন অপারেটিং সিস্টেম আপডেট। নর্ড সিরিজের স্মার্টফোনসহ ট্যাবলেটেও আসতে চলেছে অ্যানড্রয়েড ১৫ আপডেট।

ওয়ানপ্লাসের যে সমস্ত স্মার্টফোন অ্যানড্রয়েড ১৫ আপডেট পেতে চলেছে - ওয়ানপ্লাস ১২
ওয়ানপ্লাস ১২আর
ওয়ানপ্লাস ১১
ওয়ানপ্লাস ১১আর
ওয়ানপ্লাস ১০ প্রো
ওয়ানপ্লাস ১০টি
ওয়ানপ্লাস ১০আর
ওয়ানপ্লাস নর্ড ৩
ওয়ানপ্লাস নর্ড সিই ৩
ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট
ওয়ানপ্লাস ওপেন

ওয়ানপ্লাস প্যাড আপনার কাছে যদি এই সমস্ত স্মার্টফোনের মধ্যে কোনও একটি থাকে তাহলে অ্যানড্রয়েড ১৫ আপডেট পাবেন। এর জন্য ফোনের সেটিংসে গিয়ে নতুন সফটওয়্যার ডাউনলোড করতে হবে। স্মার্টফোন ছাড়ও ট্যাবলেট যেমন ওয়ানপ্লাস ওপেন ও ওয়ানপ্লাস প্যাডে মিলবে অ্যানড্রয়েড ১৫। অ্যানড্রয়েড ১৫ অপারেটিং সিস্টেমের নাম দেওয়া হয়েছে অক্সিজেন এএস। যেখানে বেশ কিছু অ্যাডভান্স ফিচার্স থাকতে চলেছে।

মন্তব্য ( ০)





  • company_logo